শাকিবের রাজকুমারের সঙ্গে যুদ্ধ করবে বুবলির দেয়ালের দেশ

 

শাকিবের রাজকুমারের সঙ্গে যুদ্ধ করবে বুবলির দেয়ালের দেশ

হিমাগারে পাটাতনে বেরিয়ে আছে শবনম বুবলীর লাশ, তার দিকে তাকিয়ে হতভম্ব হয়ে বসে আছেন শরিফুল রাজ। এমন করুণ প্রেক্ষাপট ফুটে উঠেছিল ‘দেয়ালের দেশ’ ছবির ফার্স্ট লুক পোস্টারে। গত বছরের শেষাংশে প্রকাশ করা সেই পোস্টার দারুণ দাগ কাটে সিনেমা প্রেমিদের হৃদয়ে। কবে মুক্তি পাবে সিনেমাটি এমন প্রশ্ন আসতে থাকে।


কিন্তু ছবিটির নির্মাতা নিরব থেকেছেন। দর্শক জানতে পারেনি মুক্তির তারিখ। এবার ছবিটির আনুষ্ঠানিক মুক্তির তারিখ ঘোষণা দিলেন নির্মাতা। জানালেন আগামী ঈদুল ফিতরে মুক্তি পাবে ছবিটি।
আজ দ্বিতীয় পোস্টার প্রকাশের মাধ্যমে নতুন মুক্তির তারিখ জানানো হয়। নতুন এই পোস্টারেও খানিকটা রহস্য রেখেছেন নির্মাতা। ঠিক সন্ধ্যে নামার মুখে শবনম বুবলী ও শরিফুল রাজ বসে আছে সমান্তরালে। যাতে পুরোপুরি নয়, অর্ধেক শরীর দেখানো হয়েছে।
পড়নে লাল টকটকে শাড়ি, খোপায় ঝুলে আছে বেলী ফুলের মালা, হইল চেয়ারে বসে আছেন বুবলী। অপরপ্রান্তে রাজ। কিছুটা বিভাগী সে। চোখে মুখে হাহাকার আর উদানিসতা স্পষ্ট।

ইতোমধ্যে সেন্সরবোর্ডের সদস্যদের ভূয়সী প্রশংসা নিয়ে সেন্সরছাড়পত্র হাতে নিয়েছে ‘দেয়ালের দেশ’।

বাংলাদেশ পরিচালক ও প্রদর্শক সমিতিতে ঈদুল ফিতরে মুক্তির জন্য নিবন্ধনও করা হয়েছে। সমিতির অফিস সচিব সৌমেন রায় বাবুও নিশ্চিত করেছেন এখন পর্যন্ত ঈদুল ফিতরে মুক্তির জন্য একটি ছবিই নিবন্ধন করেছে । সেটি ‘দেয়ালের দেশ’।

‘দেয়ালের দেশ’ ছবির মাধ্যমে প্রথমবার জুটিবদ্ধ হয়েছেন শরিফুল রাজ ও বুবলী। পরিচালনার পাশাপাশি  ছবিটির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন মিশুক মনি। সিনেমাটির সহ-প্রযোজকও তিনি। নির্মাতা জানান, অনুদানের ছবি নিয়ে এক ধরনের গৎবাঁধা চিন্তা আছে, সেসবের বাইরে দুর্দান্ত গল্প বলার চেষ্টা আমরা করেছি 'দেয়ালের দেশ' চলচ্চিত্রে। আশা করি, একটা ভাল টিম ওয়ার্কের ছাপ পুরো ছবি জুড়ে দেখতে পাবেন দর্শকরা।

নবীনতর পূর্বতন
Magspot Blogger Template
Magspot Blogger Template
Magspot Blogger Template

نموذج الاتصال