তামিমের থেকে কৌশলে ব্যাট উপহার নিলেন সাইফউদ্দিন

 

তামিমের থেকে কৌশলে ব্যাট উপহার নিলেন সাইফউদ্দিন

ফরচুন বরিশালের ম্যাচ পূর্ববর্তী, ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে কোন ক্রিকেটার যাবেন সেটি এবার নির্ধারণ করছেন দলটির অধিনায়ক তামিম ইকবাল। আজ বরিশালের অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনকে এই দায়িত্ব দিয়েছিলেন তামিম। তবে সুযোগ পেয়ে কৌশলে তামিমের কাছে একটি ব্যাট চেয়ে বসেন সাইফউদ্দিন। তামিম নিরাশ করেননি তার সতীর্থকে।


উপহার পাওয়া ব্যাটসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে তামিমের সঙ্গে একটি ছবি শেয়ার করছেন সাইফউদ্দিন। নিজের ব্যক্তিগত প্রফাইলে শেয়ার করা সেই ছবির সঙ্গে সাইফউদ্দিন লিখেছেন, 'ভাই বলল যা প্রেস কনফারেন্সে যা। আমি বললাম, ভাই ব্যাট দিলে যাব না হলে যাব না। কিছুটা ভাবনা-চিন্তা করে পরে বলল নে ধর।
' ব্যাট উপহার নেওয়ার কৌশল কেমন ছিল সেটিও সমর্থকদের কাছে জানতে চেয়েছেন সাইফউদ্দিন, 'কেমন ছিলো নিনজা টেকনিকটা।'

চোটের কারণে চলতি বিপিএলের শুরু থেকে খেলতে পারেননি সাইফউদ্দিন। তবে প্রত্যাবর্তন রাঙিয়েছেন মনে রাখার মতো। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ১৮ বলে ৩০ রানের সঙ্গে বল হাতে নেন ১ উইকেট।

দুর্দান্ত ঢাকার বিপক্ষে ব্যাটিংয়ের সুযোগ না পেলেও ২১ রানে নেন ৩ উইকেট। ঢাকার বিপক্ষে ফিরতি ম্যাচে ৬ বলে ২৩ রানের ঝোড়ো ব্যাটিংয়ের সঙ্গে ৩১ রানে ৩ উইকেট নেন এই মিডিয়াম পেসের অলরাউন্ডার।

বরিশালের আজ কোনো ম্যাচ নেই। আগামীকাল দিনের প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ সিলেট স্ট্রাইকার্স। এই ম্যাচের আগে আজ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সকালে অনুশীলন করে বরিশাল।

সেখানেই সুযোগ বুঝে কৌশলে তামিমের কাছ থেকে ব্যাট উপহার নেন সাইফউদ্দিন।

নবীনতর পূর্বতন
Magspot Blogger Template
Magspot Blogger Template
Magspot Blogger Template

نموذج الاتصال