নিয়োগের দাবিতে অবস্থান কর্মসূচির হুঁশিয়ারি এনটিআরসিএ’র নিবন্ধনধারীদের

 

নিয়োগের দাবিতে অবস্থান কর্মসূচির হুঁশিয়ারি এনটিআরসিএ’র নিবন্ধনধারীদের

আদালতের রায় বাস্তবায়নের মধ্য দিয়ে দ্রুততম সময়ে নিয়োগের দাবি জানিয়েছে জাতীয় শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ-এনটিআরসিএ থেকে ১-১২তম নিবন্ধনধারীরা। দুই সপ্তাহের মধ্যে নিয়োগ দিতে ব্যর্থ হলে গণভবনের সামনে অবস্থান কর্মসূচি পালনের হুঁশিয়ারি দিয়েছেন তারা।



আজ শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে এনটিআরসিএর’র ১-১২তম নিবন্ধনধারী নিয়োগ প্রত্যাশী শিক্ষক পরিষদের ব্যানারে আয়োজিত মানববন্ধনে বক্তারা এ হুঁশিয়ারি দেন।

সংগঠনটির বক্তারা তাদের বক্তব্যে জানান, যোগ্যতার পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে এনটিআরসিএ’র মাধ্যমে ১ থেকে ১২তম নিবন্ধনধারীরা সনদ পেয়েছেন।

সুপ্রিম কোর্টের আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চের রায় অবিলম্বে বাস্তবায়নের মাধ্যমে ২০১৮ সালের ১২ জুনের আগে এসব সনদধারীদের নিয়োগের ব্যবস্থা করতে হবে। আগামী দুই সপ্তাহের মধ্যে আমাদের চাকরির সুনির্দিষ্ট ঘোষণা না পেলে ৬ মার্চ থেকে শান্তি-শৃঙ্খলা বজায় রেখে গণভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করব। এখন থেকে আমাদের দাবি, সনদ থাকলেই তাকে চাকরি দিতে হবে।

সংগঠনের আহ্বায়ক জি এম ইয়াশিন বলেন, ‘শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সরোজ কুমার ২০২২ সালে আমাদের ভুক্তভোগীদের একটি তালিকা নিয়েছিলেন।

নিয়োগের ক্ষেত্রে আইনি কোনো বাধা থাকলে মন্ত্রণালয়ের একজন দ্বায়িত্ববান ব্যক্তি কেন সেই তালিকা জমা নিলেন?’


নবীনতর পূর্বতন
Magspot Blogger Template
Magspot Blogger Template
Magspot Blogger Template

نموذج الاتصال